সুপার ৩০ মুভি রিভিউ | Super 30 Movie Bangla Review |

📽Movie: super 30

🌍Industry : Hindi

🛂 Genre : Drama/ biographical film

🎎Cast : Hrithik Roshan, Mrunal Thakur, Virendra Saxena, Pankaj Tripathi, Aditya Shrivastava

🏅Imdb :8.4
#No_Spoiler
#পছন্দের লিস্টে জমার রাখার মতো একটা মুভি এক কথায় অসাধারণ। ❤

মহাভারতের মধ্যে পান্ডু এর ছেলেদের অস্ত্র শিক্ষা দিতেন গুরু দ্রোণাচার্য তিনি সব সময় চাইতেন পান্ডু বংশের আর কৌরবদের বংশের মধ্যে যে কেউ একজন রাজা হোক, কিন্তু দ্রোনচার্য সবচেয়ে বেশি স্নেহ করতেন  অর্জুনকে কারন অর্জুন ছিলো তীরন্দাজের জন্য সেরা এবং তাকে হারাবার ক্ষমতা কারো ছিলোনা। কিন্তু  অর্জুনের থেকে বড় তীরন্দাজ ছিলো একলব্য কিন্তু সে ক্ষএিয় না হবার কারনে দ্রোণাচার্য তাকে গ্রহন করে নি। কিন্তু দ্রোণাচার্য জানতো একলব্য অর্জুনকে তীরন্দাজে হারিয়ে দিতে পারে এতে করে রাজাদের সম্মান নষ্ট হতে পারে ঘটনাটা তিনি ওখানেই বদলে দেন একলব্য গ্রহন করার জন্য তিনি গুরুদক্ষিণা চান আর গুরুদক্ষিণা হিসেবে চান তার বুড়ো আঙ্গুল যাতে করে সে আর তীরন্দাজ করতে না পারে এতে করে রাজার ছেলেই রাজা থাকবে।
কথাটা বলাম এই কারনে বর্তমানে আমাদের শিক্ষা ব্যবস্থারও একই অবস্থা যার কাছে টাকা আছে সেই শিক্ষা গ্রহন করতে পারে। যার নেই তার কাছে শিক্ষা নেই।

🎤🎤গল্প ঃ আনন্দ কুমার একজন খুব মেধাবী ছাএ কিন্তু টাকার সমস্যার কারনে ভালো জায়গায় পড়তে যেতে পারেনি  আরো নানা সমস্যার কারনে তার জীবন জটিল হয়ে পড়তে থাকে কিন্তু হঠাৎ কিছু কথা যেমন আমাদের জীবনের উদ্দেশ্য ঘুরিয়ে দেয় ঠিক সেটাই হয় আনন্দে জীবনে যাক আর কিছু না বলি স্পয়লার হয়ে যাবে মুভি দেখি।

নিচের দুটা ছবি অতিরিক্ত দিলাম কারন সোনা যতখন আগুনের পরশ না পায় ততোদিন সে সোনা হয় না  আনন্দকুমার  এই দুটি ছবির প্রমান। (সে আসলেই একজন সোনা) 🎖🎖
Courtesy :Animesh Saha Mishu ❤ 

Post a Comment

0 Comments