পোড়ামন ২ মুভি রিভিউ | Poramon 2 movie review

পোড়ামন -০২
 Personal Rating:8.5/10
প্রথমেই পরিচালক রায়হান রাফি ভাইকে ধন্যবাদ, এত সুন্দর একটি মুভি দর্শকদের উপহার দেয়ার জন্য;প্রথম পরিচালনায়ই জানান দিলেন তার সক্ষমতা।
সচারচর বাংলা বা ভারতীয় মুভিগুলোতে আমরা যেমন ট্রাজেডি দেখতে অভ্স্ত্য সেখান থেকে বেড়িয়ে এসে কিছুটা ভিন্নধারার একটা ট্রাজেডি ছিল এ মুভিতে।আর শেষ ত্রিশ মিনিটে দর্শক একবারও পর্দা থেকে চোখ ফেরাতে পারবেনা।বলতে গেলে খুবই টিপিক্যাল অথচ অনিন্দ্যসুন্দর;আর এই ছবিটির বিশেষ আকর্ষন ছিল এর ব্যাকগ্রাউন্ড মিউজিক যা ছবিটিকে অন্য মাত্রায় নিয়ে গেছে।এ ছাড়া দৃশ্যায়ন এতটা নিখুঁত ছিল যে,বাংলা ছবিতে খুব একটা দেখিনি এর আগে;বিশেষ করে গ্রামবাংলার  প্রাকৃতিক দৃশ্যগুলো এভাবে আগে কখনো কোনো ছবিতে ক্যামেরাবন্দি হয়নি।
খুবই সাধারন একটা গল্পকে কিভাবে অসাধারনভাবে উপস্থাপন করা যায় সেটার প্রমান দিলেন রায়হান রাফি।
এ মুভির খারাপ দিকঃ খারাপ দিক ছিল ২টি।
১)প্রথম অংশে সিয়ামের ওভারঅ্যাক্টিং অবশ্য পরের অংশে পুজার সাথে পাল্লা দিয়ে অভিনয় করেছেন।
২)বাপ্পারাজের কাছ থেকে আর একটু ভালো অভিনয় আশা করেছিলাম।

তবে এ গল্পে ফজলুর রহমান বাবু যথারীতি  তার  অসাধারন অভিনয়টাই দিয়েছেন।
পূজা র অভিনয় বরাবরের মতই দর্শকের মন কেড়ে নেবে।
একজনের কথা না বললেই নয় তিনি হলেন সায়েদ বাবু,
নাট্যজগৎ থেকে সিনেমায়। এই ছবিতে যদি কারো অভিনয়,লুকিং ওভারঅল সবথেকে বেশি নম্বর দেয়া হয় তবে সেটা বাবু ছাড়া আর কেউ যোগ্য হবেনা।
তার অভিনয়ের প্লট ছিলো অল্প;কিন্তু তার লুকিং,ভয়েস সবটাই অসাধারণ  ছিলো;যত্ন নিলে হয়তো  খুব ভালো মাপের একজন খলনায়ক হতে পারবেন।পার্শ্ব চরিত্র হয়ে ও খুব শক্তিশালী একটা অভিনয় উপহার দিয়েছেন।আর এ ছবির সব কয়টি গানই গল্পের আদলে ছিল যেটা দর্শক আকৃষ্ট করার জন্য যথেষ্ট।

Post a Comment

0 Comments