Konttho film review | Kantho Cinema Review | Konttho Movie Review |

Konttho Movie Poster


 Konttho Movie Review

নন্দিতা শিবপ্রসাদের এবারের মুভি কন্ঠ,যাতে অভিয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়,জয়া আহসান,পাওলি দাম,পরান বন্দপাধ্যায় সহ আর ও অনেকে।
এটা একটা Real Life থেকে inspired  সিনেমা।Smoking এর কারনে বিভুতি চক্রবর্তী নামের একজন RJ এর ল্যারিন্জিয়াল ক্যান্সার হয়,তার ভোকাল কর্ড বাদ যায়,সেখান থেকে তার কামব্যাক।
তার জীবনের গল্প নিয়েই নির্মিত এ সিনেমাটি।খুবই স্ট্রং আর ম্যাচিউরড একটা গল্প।
সিনেমায় শিবপ্রসাদের নাম অর্জুন,কলকাতার সবথেকে জনপ্রিয় আরজে,তার ক্যারিয়ারের শিখরে।
বছরের বেষ্ট আরজে র পুরষ্কার পান তিনি আর ওই আওয়ার্ড শো নাইটেই মঞ্চে বসেই তার কন্ঠরোধ হয়ে আসছিলো।ওই রাতেই,ওই পার্টির পরেই তিনি জানতে পারেন তার ল্যারিঞ্জিয়াল ক্যান্সার এবং লাস্ট স্টেজ,অপারেশনএ তার ল্যারিঞ্জটা বাদ যায়।
ছবিতে শিবপ্রসাদের ইন্ট্রোডাকশন হয় মন আমার শো দিয়ে।
গলায় একটা ফুটো,সেখানে কাপড়ের মতো দেওয়া,অনেকটা অসহায়ের মত হয়ে পরেন।একজন মানুষ যিনি অনেক কষ্ট করে
জীবনে একটা জায়গায় গিয়ে দাঁড়ায় বা একটা কিছু অর্জন করে কিন্তু সেই জায়গা থেকে যদি আবার তাকে একদম শুরুতে নামিয়ে দেয়া হয়,তখন সেই মানুষটা কি আর চাইবে আবারো এতটা কষ্ট করে আগের জায়গা ফিরে পেতে। তার থেরাপির জন্য যিনি ছিলেন তিনি হচ্ছেন জয়া আহসান,চরিত্রের নাম মিস চৌধুরী একজন ডিভোর্সী মহিলা।সবথেকে জনপ্রিয় আরজে থেকে একদম ভয়েসটাই বাদ সেখান থেকে আবার ফিরতে যে কত সংগ্রাম করতে হবে তা তিনি জানেন।
বাসার সবার সাথে স্ত্রী পাওলি দাম বা পৃথা তার ছেলে সবার সাথে একে একে খারাপ ব্যবহার শুরু করেন তিনি।একসময় তার সাথে জয়া আহসানের একটা ভালবাসার মতো সম্পর্ক গড়ে ওঠে।পরবর্তীতে আবার তার কামব্যাক।
জাস্ট একটা ইন্সপ্রিশনাল জার্নি।গানগুলো অসাধারন,এক একটা গানে এক একটা অবস্থা দারুনভাবে ফুটিয়ে তোলা হয়েছে।সবার অভিনয় ছিল দুর্দান্ত।
অনেকগুলে মেসেজ আছে ছবিটিতে।পুরো গল্পটাই অ্যান্টি স্মোকিং বা অ্যান্টি টোবাকো এর উপর বেজ করে।ধন্যবাদ সবাইকে

Post a Comment

0 Comments