Bangalore Days movie Bengali review | Bangalore Days movie bangla review |

সিনেমা:  Bangalore Days
মুক্তি:  ২০১৪
ভাষা:  মালায়ালাম
অভিনয়:  নিভিন পাওলি, নাজরিয়া নাজিম, দুলকার সালমান, নিত্য মেনন, ফাহাদ ফাসিল প্রমুখ।
রেটিং:  অনুভূতির কোন রেটিং হয় না  <3 তবুও ১০/১০
  রিভিউ:  কুঞ্জু(নাজরিয়া নাজিম),কুট্রান( নিভিন),ও আজু(দুলকার) তিন চাচাতো ভাইবোন। ছোটবেলা থেকে তিন ভাই-বোন  হৈ হুল্লোর করে বড় হয়েছে। ছোটবেলা থেকেই তিনজনের ইচ্ছা তারা বেঙ্গালুরুতে গিয়ে নিজেদের জীবনকে উপভোগ করবে, পৃথিবীটাকে নতুন করে চিনবে।
বড় হয়ে কুট্রান হয়ে যায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার চলে আসে বেঙ্গালুরুতে। আবার মেধাবী ছাত্রী কুঞ্জুর বিয়ে হয় এক কর্পোরেট লোকের সাথে যার নাম দাস(ফাহাদ ফাসিল) সেও  চলে আসে বেঙ্গালুরুতে। আর আর্মি অফিসারের পুত্র হয়েও জীবন থেকে ছিটকে পড়ে যুবক আজু মেকানিকের কাজে বেঙ্গালুরুতে আসে।
এরপর তিনবন্ধুর হাসি, আনন্দ, কান্না, ভালবাসা আর জীবনের উথ্থান-পতন এগিয়ে চলে।
একটা সহজ-সরল গল্প বারবার আপনার চোখ ভেজাবে। চরিত্রগুলোর সাথে বারবার নিজেদের পরিচিত মুখগুলো খুঁজে ফিরবেন।  কিছু সিনেমার রেশ কখনো শেষ হয় না, এই মুভিটা ঠিক তেমনই। যতবার দেখতে বসবেন, ততবারই ভাল লাগবে। মালায়ালাম সিনেমার জগতে একটা মন ছোঁয়া সিনেমা হচ্ছে Bangalore Days.
আমি জানি প্রায় সবাই মুভিটা দেখেছেন তারপরেও যারা দেখেননি মুভিটা একবার দেখুন ভাল লাগবেই।
মুভিখোর হিসেবে এ মুভি না দেখাটা বড় অন্যায়। নাজরিয়া নাজিম অনিন্দ্য সুন্দরী, দুলকার সালমান হার্টথ্রব আর নিভিন পাওলি সুপারস্টার। আর এই তিনজন মিলে একটা আগুন ঝড়ানো সিনেমা Bangalore days. প্রত্যেকের দুর্দান্ত অভিনয় আর সিনেমার প্রতিটি গান মনোমুগ্ধকর।
 একটা বুক চিনচিন করা মিষ্টি অনুভূতির গল্প দেখতে চাইলে এখনই দেখে ফেলুন।
কার্টেসি: জুবায়ের হাসান নিলয়।

Post a Comment

0 Comments